ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪

নায়িকা শিল্পীর পরিবারের ৩৫ সদস্য করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সালমান শাহ’র নায়িকা হিসেবে পরিচিত নব্বই দশকের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী আঞ্জুমান শিল্পী ও তার পরিবারের ৩৫ জন সদস্য। আক্রান্তদের কেউ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন, কেউ হাসপাতালে আছেন। কয়েকজন দ্বিতীয়বার করোনার নমুনা পরীক্ষার অপেক্ষায় রয়েছেন।

শিল্পী জানান, তার শ্বশুরের ১০ ছেলেমেয়ে। তাদের স্ত্রী, ছেলে-মেয়ে, নাতি-নাতনিসহ প্রায় সবাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, আমাদের পরিবারের একজনের বিয়ের জন্য স্বল্প পরিসরে পরিবারের সবাইকে একত্রিত হতে হয়েছিল। পরে সেখান থেকে আমার পরিবার, আমার ভাইয়ের পরিবার, আমার শ্বশুর-শাশুড়ি ও পরিবারের সবাই করোনায় আক্রান্ত হন।


চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীর করোনা আক্রান্ত হওয়ার প্রথম খবর গণমাধ্যমে প্রকাশ পায় ২৮ নভেম্বর। সে সময় প্রথমে তিনি বাসায় চিকিৎসা নিলেও পরবর্তীতে অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি হন। শিল্পীর প্রথম সিনেমা মোহাম্মদ হোসেন পরিচালিত ‘বাংলার কমান্ডো’ মুক্তি পায় ১৯৯৫ সালের ১১ মে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘প্রিয়জন’, ‘বাবা কেন চাকর’, ‘লাভলেটার’, ‘বীর সন্তান’, ‘কে আমার বাবা’, ‘রাজপথের রাজা’, ‘শক্তের ভক্ত’, ‘সুজনবন্ধু’ ইত্যাদি।


‘প্রিয়জন’ সিনেমায় চিরসবুজ নায়ক সালমান শাহ’র সঙ্গে অভিনয় করেন শিল্পী। এরপর থেকেই তাকে সালমান শাহ’র নায়িকা বলে ডাকতে শুরু করে ভক্তরা।

ads

Our Facebook Page